Search This Blog

Saturday, May 16, 2015

চট্টগ্রামে পরিচ্ছন্ন অভিযানে ঝাড়ু হাতে পুলিশ

চট্টগ্রামে পরিচ্ছন্ন অভিযানে ঝাড়ু হাতে পুলিশ

ক্লিনিং সিটি নামের ব্যতিক্রমি এ কর্মসূচির উদ্বোধন করেন নগর পুলিশ কমিশনার আব্দুল জলিল মন্ডল।  তারই ধারাবাহিকতাই   ... ঝাড়ু হাতে বন্দরনগরী চট্টগ্রামের সড়ক পরিষ্কার অভিযানে অংশ নিয়েছে সিএমপির প্রায় দুই হাজার পুলিশ সদস্য। অদ্য ১৬।০৫।২০১৫ ইং সকাল ১০টায় জমিয়াতুল ফালাহ জামে মসজিদ প্রাঙ্গণ থেকে আনুষ্ঠানিক ভাবে শুরু হয় পরিচ্ছন্নতা অভিযান। 


সকাল ১০টায় জমিয়াতুল ফালাহ জামে মসজিদ প্রাঙ্গণ থেকে আনুষ্ঠানিকভাবে শুরু হয় পরিচ্ছন্নতা অভিযান। ছয়টি গ্রুপে বিভক্ত হয়ে সড়কের ময়লা পরিষ্কার করেছেন পুলিশ বাহিনীর সদস্যরা।

পুলিশের এই পরিচ্ছন্নতা অভিযানে ঝাড়ু হাতে নেতৃত্ব দিয়েছেন খোদ সিএমপি কমিশনার আবদুল জলিল মন্ডল। এ পরিষ্কার অভিযানে নগরীর বিভিন্ন থানা, ডিবি, এসবি, ট্রাফিকের বিভাগের পুলিশ সদস্যরা অংশ নেয়।

নগরবাসীর মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রতি শুক্রবার পরিষ্কার অভিযান পরিচালনা করার সিদ্ধান্ত নিয়েছে সিএমপি।

এ পরিষ্কার অভিযানে কনস্টেবল থেকে শুরু করে ঊর্ধ্বতন কর্মকর্তারা অংশ নেন। অভিযানে ছিল কারো হাতে ঝাড়ু কারো হাতে ব্রাশ, কারো হাতে ঝুড়ি।

এ সময় তাদের রাস্তায় পড়ে থাকা বিভিন্ন ময়লা আবর্জনা পরিষ্কার করে ডাস্টবিনে ফেলতে দেখা যায়। পুলিশের পরিচ্ছন্নতা অভিযান ব্যাপক সাড়া ফেলে সড়কে চলাচলকারী পথচারী ও যাত্রীদের মনে।

পুলিশের এ ধরনের উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সাধারণ মানুষ।

1 comment:

  1. চট্টগ্রামে পরিচ্ছন্ন অভিযানে ঝাড়ু হাতে পুলিশiক্লিনিং সিটি নামের ব্যতিক্রমি এ কর্মসূচির উদ্বোধন করেন নগর পুলিশ কমিশনার আব্দুল জলিল মন্ডল
    http://kr36cox.sharedby.co/share/6Pn25w

    ReplyDelete